September 22, 2024, 3:35 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার। আন্তর্জাতিক সর্প দংশন সচেতনতা দিবস’ উপলক্ষে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহালুতে ৩শ’ পিস টেপেন্টাডল ট্যাবলেট সহ স্বামী স্ত্রীকে গ্রেফতার। আল্লাহর এই জমিনে অচিরেই ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ –অধ্যক্ষ মাওঃ তায়েব আলী

ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্ততিকালে আন্তঃজেলা ডাকাত দলের কুখ্যাত ৪ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একই গাড়ীর দুটি নম্বর প্লেট সহ (যাহার নং- ঢাকা মেট্রো-ট-১৫-৬৬১২ ও ঢাকা মেট্রো-ট- ১৫-৬৬৭০) একটি ট্রাক জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলো, দিনাজপুরের বিরল উপজেলার রতন মিয়া (৩৭) ওরফে গাল কাটা কালু, কুমিল্লা সদর উপজেলার রুবেল মিয়া (৩৬), পটুয়াখালীর গলাচিপা উপজেলার ইউসুফ মিয়া (৪৮) ও নারায়ণগঞ্জের বন্দর উপজেলার আল-আমিন (৩০)।

শনিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট পৌরসভাধীন সাহেবগঞ্জ ভাঙ্গা মসজিদ সংলগ্ন এলাকায় মেসার্স বর্ণমালা ট্রেডার্স এর ভুট্টা বোঝায় গুদাম ঘরের পাশে কতিপয় ডাকাত দলের সদস্য একটি ট্রাক ও দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশে অবস্থান করছিলো। এ সময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে লোকজনের সহায়তায় পুলিশ ওই স্থানে অভিযান চালিয়ে ট্রাকের ভেতরে থাকা লক কাটার, লোহার রড ও রশিসহ ৪ জন ডাকাতকে আটক করে। অভিযানকালে ডাকাত দলের আরও বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানতে পারি, তারা ট্রাক নিয়ে দেশীয় অস্ত্র ব্যবহার করে বিভিন্ন এলাকায় ডাকাতি করতো এবং তাদের নামে ফরিদপুর, পাবনা, পটুয়াখালী ও নওগাঁ সহ দেশের বিভিন্ন জেলায় ডাকাতি মামলা রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ও তাদের জবানবন্দি মোতাবেক পলাতকদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com